স্বপ্নোত্থানের শীতবস্ত্র পেলেন ৭৫০ চা শ্রমিক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ১১:৩৭ এএম, ২১ ডিসেম্বর ২০২৩

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থানের উদ্যোগে ৭৫০ চা শ্রমিককে শীতবস্ত্র দেওয়া হয়েছে । একইসঙ্গে ৮০টি পরিবারকে নতুন কম্বল দিয়েছে সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

বুধবার (২০ ডিসেম্বর) মৌলভীবাজারের কুলাউড়ায় ঝিমাই টি এস্টেটের শ্রমিকদের মধ্যে নতুন কম্বল এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র পেয়ে চা শ্রমিক দীপন রায় বলেন, 'আপনারা আমাদের কম্বল ও শীতের কাপড় দিয়েছেন, আমাদের অনেক ভালো লেগেছে। আপনারা আমাদের মত আরও অনেকেও কাপড়, কম্বল দিয়েছেন। আপনাদের অনেক ধন্যবাদ।'

স্বপ্নোত্থানের প্রধান সমন্বয়ক প্রজ্ঞা রায় জাগো নিউজকে বলেন, ‘আমরা চা শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছি। আমরা চাই তীব্র শীতে চা বাগানের খেটে খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়াতে, তাদের মুখে হাসি ফোটাতে, তাদের কষ্ট ভাগ করে নিতে। ভালো থাকুক প্রতিটা মানুষ এটাই আমাদের প্রত্যাশা।'

প্রতিবছরের ন্যায় এবারও "স্বপ্নোত্থান উষ্ণতার অভিযান ২০২৩" এর আয়োজন করে সংগঠনটি। গত ১৮ নভেম্বর থেকে ৩০ থেকে নভেম্বর পর্যন্ত পুরানো কাপড় ও নতুন কম্বলের জন্য নগদ অর্থ সংগ্রহ করে।

নাঈম আহমদ শুভ/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।