রাবি শিক্ষিকার মেয়ের সঙ্গে অশোভন আচরণ, চিকিৎসকের নামে মামলা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ৩১ অক্টোবর ২০২৩

নিজ চেম্বারে দাঁতের চিকিৎসা করানোর নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষিকার মেয়ের (১৩) সঙ্গে অশোভন আচরণ করার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের আবাসিক চিকিৎসকের নামে।

সোমবার (৩০ অক্টোবর) রাত ১১টার দিকে রাজশাহী নগরীর তালাইমারি এলাকায় এ ঘটনা ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর মা ওই চিকিৎসকের নামে মতিহার থানায় মামলা করেন।

অভিযুক্ত চিকিৎসকের নাম রাজু আহম্মেদ (৪৫)। তিনি বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান চিকিৎসক ও নাটোরের নজরুল ইসলামের ছেলে।

মামলার এজাহারে ওই শিক্ষিকা উল্লেখ করেন, রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় বোয়ালিয়া তালাইমারী আমেনা ক্লিনিকের নিচতলায় রাজুর চেম্বারে দাঁতের চিকিৎসার জন্য আমার মেয়েকে নিয়ে যাই। সাড়ে ৮টার দিকে মোবাইলে কল এলে আমি কথা বলার জন্য রাজুর চেম্বার থেকে বাইরে যাই। এসময় আমার মেয়েকে চিকিৎসার নামে যৌন হয়রানি করেন চিকিৎসক রাজু আহম্মেদ। পরে আমি ভেতরে প্রবেশ করলে মেয়েকে কান্নারত অবস্থায় পাই। এ ঘটনা অভিযুক্তের উপযুক্ত শাস্তি দাবি করেছেন ওই শিক্ষিকা।

অভিযোগের বিষয়ে জানতে চিকিৎসক রাজু আহম্মেদের মোবাইলে একাধিকবার কল দিয়েও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে বোয়ালিয়া থানার পরিদর্শক সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা মামলা করেছেন। আইন অনুযায়ী আমরা আমাদের কাজ করছি।

মনির হোসেন মাহিন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।