বশেমুরবিপ্রবিসাস

সাংবাদিক সমিতির সভাপতি ওহাব, সম্পাদক জহুরুল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বশেমুরবিপ্রবি
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১০ অক্টোবর ২০২৩

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) ২০২৩-২৪ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন দৈনিক অধিকার পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল ওহাব ও দৈনিক খোলা কাগজ পত্রিকার শাহ মো. জহুরুল ইসলাম।

সোমবার (৯ অক্টোবর) বেলা ১১টায় বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যালয়ে ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। একাধিক প্রার্থী না থাকায় ১০টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন প্রার্থীরা।

আরও পড়ুন: শিক্ষক নিয়োগের দাবিতে আমরণ অনশনে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি ডেইলি ক্যাম্পাস প্রতিনিধি খাদিজা জাহান তান্নি, সহ-সভাপতি দৈনিক নয়া শতাব্দী প্রতিনিধি রাজু আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক চ্যানেল২৪ প্রতিনিধি অহনা মজুমদার, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জার্নাল প্রতিনিধি রুবেল শেখ, অর্থ সম্পাদক দৈনিক সকালের সময় প্রতিনিধি হাবিবুর রহমান উৎস, দপ্তর সম্পাদক আজকের দৈনিক প্রতিনিধি রিশাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাগো নিউজ প্রতিনিধি ফাহমিদ আহসান ও কার্যনির্বাহী পদে দৈনিক বার্তা২৪ প্রতিনিধি মাসুদ রানা।

নবনির্বাচিত সভাপতি আব্দুল ওহাব বলেন, ‘আমরা মেধা, মনন, পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করতে বদ্ধ পরিকর থাকবো। সবার দোয়া ও সহযোগীতার পাশাপাশি নব উদ্যমে এই কার্যক্রম আরও বেগবান হবে বলে প্রত্যাশা করছি।’

জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।