রাবি ছাত্রলীগ

সভাপতি-সম্পাদক পদে ৯৫ পদপ্রত্যাশীর জীবনবৃত্তান্ত জমা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৯:০১ পিএম, ০৫ নভেম্বর ২০২২
ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের ২৬তম সম্মেলন অনুষ্ঠিত হবে ১২ নভেম্বর। সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

নতুন কমিটিতে জায়গা করে নিতে এরই মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৯৫ জন পদপ্রত্যাশী নিজেদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা নেন দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবুল বাশার এতথ্য নিশ্চিত করেছেন। তবে কোন পদের জন্য কতটি জীবনবৃত্তান্ত জমা হয়েছে তা এখনো জানা যায়নি।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ নভেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ২৬তম বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

ক্যাম্পাস সূত্র জানায়, সবশেষ ২০১৬ সালের ৮ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়। তিনদিন পর ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়।

মনির হোসেন মাহিন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।