চবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ : আহত ৪


প্রকাশিত: ০২:২০ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৬

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দু’ গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছে। সোমবার বিকেল পাঁচটায় চবি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
 
তবে আহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। আহতরা বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ‘ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়,বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার ভবনের সামনে সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বীর অনুসারী মাসুমকে মারধর করে সভাপতি আলমগীর টিপুর কর্মীরা। এ ঘটনার জের ধরে দু’টি পক্ষই শাহজালাল হলে এসে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে একজন আহত হয়। পরে সোহরাওয়ার্দী হলে সভাপতি পক্ষের দুই কর্মীকে মারধর করে বিপক্ষের কর্মীরা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। সভাপতি পক্ষের নেতাকর্মীরা শাহজালাল হলে এবং সাধারণ সম্পাদক পক্ষের নেতাকর্মীরা শাহ আমানত হলে অবস্থান নিয়েছে।

জীবন মুছা/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।