তৃতীয় দিনেও ইবিতে ক্লাস-পরীক্ষা বন্ধ


প্রকাশিত: ০৬:৩৩ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

প্রস্তাবিত বৈষম্যমূলক অষ্টম জাতীয় বেতন কাঠামো প্রত্যাখান এবং পুনঃনির্ধারণের দাবিতে তৃতীয় দিনেও লাগাতার কর্মবিরতি পালন করছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। আজ বুধবারও কোন বিভাগের ক্লাস-পরীক্ষা নিতে দেখা যায়নি। ফলে ক্যাম্পাসের একাডেমিক সকল অফিস ছিল তালাবদ্ধ। ক্লাস পরীক্ষা না হওয়ায় ক্যাম্পাসে শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের উপস্থিতি ছিল খুবই কম।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন কর্তৃক ঘোষিত পূর্ব নিবর্ধারিত কর্মসূচি অনুযায়ী ইবি শিক্ষক সমিতির উদ্যোগে শিক্ষকরা তৃতীয় দিনের মত আজ বুধবার কর্মবিরতি পালন করছেন। কোনাে বিভাগে ক্লাস-পরীক্ষা নিচ্ছেন না তারা। বুধবার কোনো বিভাগের ক্লাস অনুষ্ঠিত হয়নি। ছয়টি চূড়ান্ত পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আলী।

এ ব্যাপারে ইবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. অলি উল্লাহ জাগো নিউজকে বলেন, শিক্ষকদের ন্যায্য দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।