বাসচাপায় নজরুল বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত


প্রকাশিত: ০৩:১৩ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫

ময়মনসিংহের ত্রিশালে যাত্রীবাহী বাসের চাপায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরপরই চালকের বিচারের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

নিহতরা হলেন, কম্পিউটার সাইন্স বিভাগের প্রথম বর্ষের ছাত্র আব্দুল্লাহ আল মামুন ও একই বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মাহফুজুর রহমান আসিফ।

পুলিশ জানায়, সন্ধ্যা ৭টার দিকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন (১৮) ও মাহফুজুর রহমান আসিফ (২০) ক্যাম্পাস থেকে মোটরসাইকেলযোগে ত্রিশাল উপজেলা সদরে আসাছিলেন। পথিমধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংযোগস্থলে যাত্রীবাহী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মামুনের মৃত্যু হয়। এ সময় তার সহপাঠি আসিফ আহত হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

আতাউল করিম খোকন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।