কুবির নতুন ছাত্র পরামর্শক ড. হাবিবুর রহমান

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক কুমিল্লা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ০১ নভেম্বর ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নতুন পরিচালক (ছাত্র পরামর্শক ও নির্দেশনা) পদে দুই বছরের জন্য নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান।

সোমবার (১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র পরামর্শক ও নির্দেশনা) পদে অধ্যাপক ড. জি. এম মনিরুজ্জামানের মেয়াদ শেষ হওয়ায় বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাবিবুর রহমানকে ওই পদে নিয়োগ দেওয়া হলো।

ড. হাবিবুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের নতুন দায়িত্ব পেয়েছি। শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করবো। শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি ও টিকা নিশ্চিতের চেষ্টা করবো। এছাড়া প্রত্যেক বিভাগের ছাত্র পরামর্শকদের সঙ্গে নিয়ে আরও গুরুত্বপূর্ণ কাজ করার সিদ্ধান্ত নেবো।

ইউএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।