জবি কর্মকর্তা সমিতির কার্যালয় উদ্বোধন


প্রকাশিত: ০২:২৭ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কর্মকর্তা সমিতির (জবিকস) এর কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে জবি উপচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান কার্যালয়টির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় একটি পরিবার, যার মূল কাজ হচ্ছে জ্ঞান সৃষ্টি, অন্বেষণ ও বিতরণ করা। এখানে শিক্ষকেরা মূল ভূমিকা পালন করে থাকে এবং যার ফলে প্রতি বছর বিশ্ববিদ্যালয় সুশিক্ষায় শিক্ষিত শিক্ষার্থী বের হচ্ছে এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তারা মেধার স্বাক্ষর রাখছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অগ্রগতিকে অব্যাহত রাখতে সকল কর্মকর্তাকে শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে কর্মকর্তা সমিতির (জবিকস) সাধারণ সম্পাদক মোহাম্মাদ কামাল হোসেন সরকারের সঞ্চালনায় ও কর্মকর্তা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জাহিদ আলম সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহা. আলী নূর, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রমুখ।

এসএম/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।