আগুন দিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত্যার চেষ্টা


প্রকাশিত: ১১:৪০ এএম, ১৭ ডিসেম্বর ২০১৫

গায়ে কেরসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। আত্মহত্যার চেষ্টাকারী ছাত্রীর নাম আনজুমান আরা অন্তু। তিনি বিশ্ববিদ্যালয়ের ফার্সী ভাষা ও সাহিত্য বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে(টিএসসি) এ ঘটনা ঘটে। অন্তুকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, টিএসসির দ্বিতীয় তলার বাথরুমের গেইট লাগিয়ে গায়ে কেরসিন ঢেলে আগুন দেয় অন্তু। পরে চিৎকার শুনে তার বন্ধুরা গেইট ভেঙ্গে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যায়। সেখান থেকে তাকে ডিএমসির বার্ন ইউনিটে নেয়া হয়। ধারণা করা হচ্ছে, প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যার চেষ্টা করে অন্তু।

চিকিৎসকরা জানান, অন্তুর শরীরের ২৮ শতাংশ পুড়ে গেছে।

অন্তু কবি সুফিয়া কামাল হলের আবাসিক ছাত্রী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় টুরিস্ট সোসাইটির কালচারাল সেক্রেটারি।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. আমজাদ আলী বিষয়টি স্বীকার জাগো নিউজকে বলেন, প্রেমঘটিত কারণে অন্তু আত্মহত্যার চেষ্টা করেছে ধারণা করা হচ্ছে।  

এমএইচ/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।