রাবিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত


প্রকাশিত: ১২:৩৩ পিএম, ১২ নভেম্বর ২০১৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আবদুল্লাহ আল মামুন শিমুল নামে শাখা ছাত্রলীগের এক নেতা দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জুবেরি মাঠে এ ঘটনা ঘটে।
 
আহত আবদুল্লাহ আল মামুন শিমুল বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক।
 
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা জানায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শিমুল বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী কাজলা এলাকা থেকে জুবেরি মাঠ দিয়ে ক্যাম্পাসে ফিরছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে মারধর করে। একপর্যায়ে তারা শিমুলের ডান পায়ের হাটুর নিচে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নগরের মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, নির্জন এলাকা হওয়ায় দুর্বৃত্তরা এ ধরনের ঘটনা ঘটিয়েছে। কে বা কারা হামলা চালিয়েছে তা এখনো জানা যায়নি।
 
এদিকে হামলার প্রতিবাদে এবং ক্যাম্পাসের নিরাপত্তা ব্যবস্থা জোরদারের দাবিতে বৃহস্পতিবার ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করেছে শিক্ষার্থীরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।