রাবি ছাত্রলীগের চারটি হলের কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৪ নভেম্বর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) হল শাখা ছাত্রলীগের চারটি হলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নবগঠিত এ কমিটিগুলো ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেদ হোসেন বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার তিন হলের কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রলীগ সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পেয়েছেন আরিফুর রহমান আরিফ ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন রাজিব হোসেন।

এদিকে, সরিৎ কাইয়ুম তালুকদারকে সভাপতি ও গিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয়ের মতিহার হল শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। আর বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলে সভাপতি হয়েছেন জিল্লুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন বরজাহান আলী।

অপরদিকে, বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক হয়েছেন যথাক্রমে মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক ওমর ফারুক বায়েজিদ।

মঙ্গলবার বিকেলে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এ চার হলের কমিটি ঘোষণা করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা, ভারপ্রাপ্ত সম্পাদক খালেদ হাসান বিপ্লব।

এর আগে সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহ্রাওয়ার্দী, মাদার বখশ ও শহীদ জিয়াউর রহমান হলের কমিটি ঘোষণা করা হয়।

গত রোববার (২২ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান মাঠে বিশ্ববিদ্যালয়ের আটটি হল শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর মধ্যে সাতটি হলের কমিটি ঘোষণা করা হয়েছে। শেরে-ই-বাংলা একে ফজলুল হক হলে ছাত্রলীগের কমিটি বুধবার ঘোষণা করা হবে বলে জানা গেছে।

রাশেদ রিন্টু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।