রাবি `ই` ইউনিটের ভর্তির তথ্য পেতে ভর্তিচ্ছুদের ভোগান্তি


প্রকাশিত: ১১:০৮ এএম, ২২ নভেম্বর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) `ই` (সামাজিক বিজ্ঞান অনুষদ) ইউনিটের ফল প্রকাশ করার পর হঠাৎ করেই ওয়েবসাইট থেকে তা আর দেখা যাচ্ছে না। রাবির ওয়েবসাইট (admission.ru.ac.bd) ঢুকলে `ই` ইউনিটের নিচে লেখা আছে (The Result is Under Scrutiny)। এতে করে ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য পেতে চরম ভোগান্তিতে পড়েছে। আর ভর্তি প্রক্রিয়াও বিঘ্নিত হচ্ছে।

`ই` ইউনিটে ভর্তি পরীক্ষায় বিজোড় রোল নম্বরধারী মুন্নি আক্তার ১৪৯তম হয়েছেন। তিনি জানান, ওয়েবসাইট থেকে `ই` ইউনিটে পছন্দের বিষয় নির্ধারণসহ কোনো ফলই দেখা যাচ্ছে না। একই কথা জানান এই ইউনিটে ১১৮তম স্থান অধিকারী শিক্ষার্থী মো. বিল্লাল হোসেন।

এছাড়া ভর্তিচ্ছু বেশ কয়েকজন শিক্ষার্থী জানান, `ই` ইউনিটে ভর্তি নিয়ে তারা কোনো সুনির্দিষ্ট তথ্য পাচ্ছেন না। এতে করে তাদের মধ্যে চরম হতাশার কাজ করছে বলেও জানান তারা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. নীলুফার সুলতানা জাগো নিউজকে জানান, একটু টেকনিক্যাল সমস্যা হয়েছে। যার কারণে ওয়েবসাইট থেকে `ই` ইউনিটের ফল দেখা ও বিষয় পছন্দের কার্যক্রম করা চালানো সম্ভব হচ্ছে না।

তবে কী কারণে এটা হয়েছে বা কবে এই সমস্যা সমাধান হবে সেই বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

`এটা একটা টেকনিক্যাল প্রবলেম` উল্লেখ করে কম্পিউটার সেন্টারের প্রশাসক প্রফেসর খাদেমুল ইসলাম মোল্যা জাগো নিউজকে বলেন, `এটা ঠিক করার চেষ্টা করছি। সম্ভব হলেই আজকেই ঠিক করে দেয়া হবে।`

রাশেদ রিন্টু/এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।