জবির পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণ


প্রকাশিত: ০১:০১ পিএম, ১৯ নভেম্বর ২০১৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে ‘বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৫’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আইইআর-এর একটি প্রতিষ্ঠান হিসেবে ব্যবহৃত হবে, যেখানে শিক্ষকদের যথাযথ প্রশিক্ষণ দেয়ার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মাঝে আধুনিক পদ্ধতিতে জ্ঞান বিতরণ করা হবে।

তিনি আরো বলেন, স্কুলটিতে বর্তমানে যে সকল সমস্যা বিদ্যমান রয়েছে তা ধীরে ধীরে সমাধানের পদক্ষেপ গ্রহণ করা হবে। প্রতিষ্ঠানটির লেখাপড়ার উন্নয়নের ব্যাপারে সর্বাগ্রে গুরুত্বারোপ করতে হবে। পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের উন্নয়নে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সকল ধরনের সহযোগিতা পাবে।

উপাচার্য বলেন, আধুনিক শিক্ষার জন্য যে সকল উপকরণ প্রয়োজন হবে তা দেয়ার ব্যবস্থা করা হবে। আগামী শিক্ষাবছরে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের মাঝে ডিজিটাল আইডি কার্ড সরবরাহ করা হবে এবং প্রতিষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনার জন্য শিগগিরই আইইআর-এ একজন পরিচালক নিয়োগ করা হবে।
 
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের ব্যবস্থাপনা পরিষদের সদস্য, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. মনির হোসেন। স্বাগত বক্তব্য প্রদান করেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলাম এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিষদের সভাপতি আলহাজ ফজলুর রহমান পর্বত।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের উদ্যোগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।