জাবিতে চিরকুটের কনসার্ট শুক্রবার


প্রকাশিত: ০৯:৩৮ এএম, ১৯ নভেম্বর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আ ফ ম কামালউদ্দিন হলের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে ‘চিরকুট’ ব্যান্ডের কনসার্ট অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার। অনুষ্ঠানের কোষাধ্যক্ষ ওয়ালিউল্লাহ ওলি এ তথ্য নিশ্চিত করেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাবির উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

শুক্রবার সকাল ৯ টায় র্যা লির মাধ্যম দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এছাড়া অনুষ্ঠানসূচিতে আছে সকাল ১১ টায় বৃক্ষরোপন, দুপুর ১টায় খাবার বিতরণ, দুপুর আড়াইটায় খেলাধূলা, বিকেল ৪টায় স্মৃতিচারণ, সন্ধ্যা ৭টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, রাত ৮টায় চিরকুটের প্রযোজনায় কনসার্ট এবং রাত ১০টায় ক্যাম্প ফায়ার ।

বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামালউদ্দিন হলের ১৪ থেকে ৪৪ তম ব্যাচ পর্যন্ত সাবেক ও বর্তমান প্রায় সহস্রাধিক শিক্ষার্থী অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। ইতোমধ্যে হল ও হলের সামনে সাজসজ্জার কাজ শুরু হয়েছে। সমস্ত হলজুড়ে অনুষ্ঠানকে কেন্দ্র করে উৎসবের আমেজ শুরু হয়েছে।

হাফিজুর রহমান/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।