নিখোঁজের ১৪ দিন পর সন্ধান মিললো কল্পনা বালার


প্রকাশিত: ০৭:১৮ পিএম, ১৪ নভেম্বর ২০১৫

নিখোঁজ হওয়ার ১৪ দিন পর শনিবার রাতে ঢাকার মিরপুর থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী কল্পনা বালার সন্ধান পাওয়া গেছে। গত ১ নভেম্বর বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্ক মোড় থেকে নিখোঁজ হয় কল্পনা।

উদ্ধার হওয়া কল্পনা বালা জাগো নিউজকে বলেন, বিশ্ববিদ্যালয় গেট থেকে মেডিকেল মোড়ে যাওয়ার জন্য অটোতে (অটোরিকশা) উঠি। অপহরণের পর থেকে আর কিছু মনে করতে পারছেন না বলে তিনি দাবি করেন।

নিখোঁজ ছাত্রীর ভাই নিরত চন্দ্র রায় জাগো নিউজকে তার বোনের সন্ধান পাওয়ার ব্যাপারে জানালেও কীভাবে সন্ধান পাওয়া গেছে এ ব্যাপারে কথা বলতে রাজি হননি। তবে সে সম্পূর্ণ সুস্থ আছেও বলে জানান তিনি। নিখোঁজ ছাত্রী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জের মহেশপুর গ্রামের থেলুরাম রায়ের মেয়ে।

নিখোঁজের পরিবারের বরাত দিয়ে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, শুনেছি পারিবারিক উদ্যোগে মেয়েটিকে পাওয়া গেছে। তদন্তের মাধ্যমেই ঘটনার বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে কথা বললে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) শাহীনুর রহমান জাগো নিউজকে বলেন, মেয়েটির পরিবারের সঙ্গে আমার কথা হয়েছে। আজ (রোববার) সকালে ঢাকা থেকে তাকে রংপুরে নিয়ে আসা হবে।

সজীব হোসাইন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।