রাবির ১০ নভেম্বরের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস


প্রকাশিত: ০৮:১৪ এএম, ০৮ নভেম্বর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে আগামী ১০ নভেম্বর অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। রোববার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক প্রফেসর ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আসন বিন্যাস জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সকাল ৯টা থেকে ১০টা E ইউনিটের বিজোড় রোল নম্বর, সকাল ১১টা থেকে ১২টা E ইউনিটের জোড় রোল নম্বর, দুপুর ১টা থেকে ২টা D ইউনিটের বাণিজ্য বিজোড় রোল নম্বর এবং বিকাল ৩:৩০টা থেকে ৪:৩০টা D ইউনিটের বাণিজ্য জোড় এবং সকল অবাণিজ্য রোল নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

E ইউনিটের বিজোড় রোল নম্বরের আসন বিন্যাস :

রোল ১০০০১ থেকে ১২২৭৯ রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুলভবন, ১২২৮১ থেকে ১৪৮৫৯ মমতাজউদ্দিন কলাভবন, ১৪৮৬১ থেকে ১৭৪০৯ শহীদুল্লাহ কলাভবন, ১৭৪১১ থেকে ১৯২১৯ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন, ১৯২২১ থেকে ২৩৬৯৯ রবীন্দ্র কলাভবন, ২৩৭০১ থেকে ২৫২৫৯ প্রথম বিজ্ঞান ভবন, ২৫২৬১ থেকে ২৮৭৩৯ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ২৮৭৪১ থেকে ৩২৬৬৯ তৃতীয় বিজ্ঞান ভবন এবং ৩২৬৭১ থেকে ৩৫৫৬৯ চতুর্থ বিজ্ঞান ভবন।

E ইউনিটের জোড় রোল নম্বরের আসন বিন্যাস :

রোল ১০০০২ থেকে ১২২৮০ রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুলভবন, ১২২৮২ থেকে ১৪৮৬০ মমতাজউদ্দিন কলাভবন, ১৪৮৬২ থেকে ১৭৪১০ শহীদুল্লাহ কলাভবন, ১৭৪১২ থেকে ১৯২২০ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন, ১৯২২২ থেকে ২৩৭০০ রবীন্দ্র কলাভবন, ২৩৭০২ থেকে ২৫২৬০ প্রথম বিজ্ঞান ভবন, ২৫২৬২ থেকে ২৮৭৪০ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ২৮৭৪২ থেকে ৩২৬৭০ তৃতীয় বিজ্ঞান ভবন এবং ৩২৬৭২ থেকে ৩৫৫৭০ চতুর্থ বিজ্ঞান ভবন।

D ইউনিটের বাণিজ্য বিজোড় রোল নম্বরের আসন বিন্যাস :

রোল ১০০০১ থেকে ১২৯১১ রবীন্দ্র কলাভবন উত্তর ব্লক, ১২৯১৩ থেকে ১৫১৬৯ রবীন্দ্র কলাভবন দক্ষিণ ব্লক, ১৫১৭১ থেকে ১৭৪৫১ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন, ১৭৪৫৩ থেকে ১৯৯৭৭ মমতাজউদ্দিন কলাভবন, ১৯৯৭৯ থেকে ২২৮৭৩ শহীদুল্লাহ কলাভবন এবং ২২৮৭৫ থেকে ২৫৫২৭ চতুর্থ বিজ্ঞান ভবন।

D ইউনিটের বাণিজ্য জোড় ও সকল অবাণিজ্য রোল নম্বরের আসন বিন্যাস :

রোল ১০০০২ থেকে ১২৯৫২ শহীদুল্লাহ কলাভবন, ১২৯৫৪ থেকে ১৪৫৭২ প্রথম বিজ্ঞান ভবন, ১৪৫৭৪ থেকে ১৮২৬৬ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৮২৬৮ থেকে ২২৭২৬ তৃতীয় বিজ্ঞান ভবন ও ২২৭২৮ থেকে ২৫৫২৮ চতুর্থ বিজ্ঞান ভবন এবং সকল অবাণিজ্য রোল ৫০০০১ থেকে  ৫১৪৫৬ রবীন্দ্র কলাভবন উত্তর ব্লক, ৫১৪৫৭ থেকে ৫২৫৮৫ রবীন্দ্র কলাভবন দক্ষিণ ব্লক, ৫২৫৮৬ থেকে ৫৩৭২৬ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন ও ৫৩৭২৭ থেকে ৫৪৯৮৯ মমতাজউদ্দিন কলাভবন।

আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট admission.ru.ac.bd থেকে জানা যাবে। ক্যাম্পাসের প্রবেশপথ ও পরীক্ষা কেন্দ্রের কাছে স্থাপিত নোটিশ বোর্ডেও তা টাঙানো থাকবে।

রাশেদ রিন্টু/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।