চবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ওসিসহ আহত ২০


প্রকাশিত: ০৬:৪৫ এএম, ০২ নভেম্বর ২০১৫
ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে হাটহাজারী থানার ওসি ও ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা সভাপতিসহ ২০ জন আহত হয়েছেন।

সোমবার সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। দুপুর সাড়ে ১২ টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত সংঘর্ষ চলছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগ সভাপতি আলমগীর টিপুর অনুসারী ‘সিক্সটি নাইন’ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের অনুসারী ‘সিএফসি’ নামের দুই গ্রুপের কর্মীরা পরীক্ষা শুরুর আগে ভর্তিচ্ছুদের শুভেচ্ছা জানাতে বিশ্ববিদ্যালয় রেল স্টেশনে মিছিল শুরু করে। মিছিল শুরুর কিছুক্ষণ পরেই এ দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। উভয় গ্রুপের কর্মীদের ধারালো অস্ত্রসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হতে দেখা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিপেটার পাশাপাশি ফাঁকা গুলি ছোড়ে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার ঘটনার সত্যতা নিশ্চি করে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে।

চবি ছাত্রলীগ সভাপতি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী সমর্থক।

এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।