রুয়েটে আন্তর্জাতিক সম্মেলন শুরু ৪ নভেম্বর


প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৬ অক্টোবর ২০১৫

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আগামী ৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশলের উপর তিন দিনব্যাপি আন্তর্জাতিক সম্মেলন। শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রুয়েটের প্রকৌশলী জুনায়েদ আহমেদ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্মেলনটি তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সাথে যৌথভাবে আয়োজন করছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)। সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জাপান, আমেরিকা, অষ্ট্রেলিয়া, চীন, মালয়েশিয়া ও ভারতের ৮ জন অধ্যাপক।

বিজ্ঞপ্তিতে আরো জাননো হয়, মাইক্রোওয়েভ অ্যান্ড রেডিও ফ্রিকোয়েন্সি, ইলেকট্রিক্যাল মেশিন, অপটিক্যাল ফাইবার কমিউনিকেশান, কন্ট্রোল থিয়োরি অ্যান্ড অ্যাপলিকেশান, ইনস্ট্রুমেন্টেশান  অ্যান্ড মেজারমেন্ট প্রভৃতি বিষয়ের উপর অনুষ্ঠিত হবে সম্মেলনটি। ইতোমধ্যে সম্মেলনের রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে। এতে দেশ-বিদেশের বহু শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী মোট ২৫৮ টি পেপার জমা পড়ে। এর মধ্য হতে ৮০ টি পেপার প্রেজেনটেশনের জন্য নির্বাচন করেছে সিলেকশান কমিটি।

এছাড়া সম্মেলন সম্পর্কে বিস্তারিত তথ্য www.iceee-ruet.org ওয়েবসাইটে পাওয়া যাবে।

রাশেদ রিন্টু/এসএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।