রাবিতে শিবির সন্দেহে আটক ৫


প্রকাশিত: ০৪:১৩ এএম, ০১ নভেম্বর ২০১৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রশিবির সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ। তিনটি আবাসিক হলে শুক্রবার রাত সাড়ে ১২টা থেকে রাত দেড়টা পর্যন্ত তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের আব্দুল্লাহ আল গালিব, ফোকলোর বিভাগের তৃতীয় বর্ষের শামীম রহমান ও ইসলাম শিক্ষা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এনামুল হক। বাকি দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শিবিরের নেতাকর্মীরা ক্যাম্পাসে নাশকতা সৃষ্টি করতে পারে এমন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা, শহীদ জিয়াউর রহমান ও শহীদ হবিবুর রহমান হলে তল্লাশি চালানো হয়।

এ সময় জিয়াউর রহমান হল থেকে দুজন ও হবিবুর রহমান হল থেকে তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের থেকে শিবিরের লিফলেট উদ্ধার করা হয়। তাদের এখন মতিহার থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।