শাবিতে মর্টারসেল উদ্ধার, আটক ১


প্রকাশিত: ১১:৪৫ এএম, ০৪ অক্টোবর ২০১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে একটি তাজা মর্টারশেল উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর থেকে এ মর্টারসেল উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত এক তরুণকে আটক করেছে সিলেট জালালাবাদ থানা পুলিশ।

আটক তরুণের নাম শেকুল মিয়া। তিনি নেত্রকোনার মদন থানার ইনু মিয়ার ছেলে। শেকুল মিয়ার বরাত দিয়ে পুলিশ জানায়, সিলেট ঝুজিপাড়পস্থ জহির মিয়ার কলোনির বাসিন্দা শেকুল মিয়া শনিবার বিকাল পাঁচটায় সিলেট এম. এ. জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় ঠিকাদার তুহিন মিয়ার অধীনে ভবন নির্মাণ কাজ করার সময় মাটি খুড়তে যান। এসময় তিনি মাটির প্রায় দশফুট নিচে মর্টারসেলটি উদ্ধার করেন।

পুলিশ আরও জানায়, মর্টারসেলকে তিনি মূল্যবান ধাতব বস্তুু মনে করে রোববার বিক্রির জন্যে শাবি ক্যাম্পাসে নিয়ে আসে। পরে পুলিশ তাকে হাতেনাতে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জাগো নিউজকে জানান, আটক শেকুল মিয়াকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরবর্তীতে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে তিনি উল্লেখ করেন।

আল মনসুর/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।