ইসলামী বিশ্ববিদ্যালয়ে আন্দোলন ১০ দিনের জন্য স্থগিত


প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২৩ অক্টোবর ২০১৪

ছাত্রলীগের ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার  যুগ্ম আহ্বায়ক সজিবুল ইসলাম সজিব এবং ছাত্রলীগ কর্মী সালাহউদ্দিনের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে আন্দোলন কর্মসূচি ১০ দিনের জন্য স্থগিত করেছে ছাত্রলীগ কর্মীরা।
 
তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের আশ্বাসের পরিপ্রেক্ষিতে আন্দোলন কর্মসূচি ১০ দিনের জন্য প্রত্যাহার করা হয়। ছাত্রলীগ নেতা সজিব আইন বিভাগের ২০০৬-০৭ ও সালাহউদ্দিন ২০১১-১২ শিক্ষাবর্ষের ছাত্র।
 
আন্দোলনকারী ছাত্রলীগ কর্মী মোস্তফা কামাল রনজু বলেন, `সজিব ও সালাহউদ্দিনের বহিষ্কারাদেশ প্রত্যাহারের ব্যাপারে বিভাগের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে আমাদের আশ্বাস দেওয়া হয়েছে। ওই আশ্বাসের পরিপ্রেক্ষিতে ও বিভাগের শিক্ষকদের প্রতি সম্মান রেখেই আমরা আমাদের কর্মসূচি আগামী ১০ দিনের জন্য সাময়িকভাবে প্রত্যাহার করে নিয়েছে।`
 
তবে এ সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বহিষ্কারাদেশ প্রত্যাহার না করে নিলে পরবর্তিতে আবারও কর্মসূচি দেওয়া হবে বলে তিনি জানান।
 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।