শাবি রেজিস্ট্রারকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম


প্রকাশিত: ০২:০৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে রেজিস্ট্রার ইশফাকুল হোসেনকে তার কার্যালয়ে গিয়ে এ আল্টিমেটাম দেন আন্দোলনরত মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ।

আন্দোলনকারী শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক সৈয়দ সামসুল আলম, অধ্যাপক আনোয়ারুল ইসলাম, অধ্যাপক মো. ইউনুস, অধ্যাপক নাজিয়া চৌধুরী প্রমুখ।

এ সময় রেজিস্ট্রার বিষয়টি উপাচার্যকে অবহিত করবেন বলে জানান।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দের আহ্বায়ক অধ্যাপক সৈয়দ সামসুল আলম বলেন, আমরা ৩৫জন পদত্যাগ করেছিলাম। কিন্তু এর মধ্যে ২৫ জনের পদত্যাগ কার্যকর করা হয়নি। পদত্যাগ কার্যকর না করলে আজ ( মঙ্গলবার) আবার আমরা রেজিস্ট্রারের কাছে যাবো। উপাচার্যের অপসারণ দাবিতে বুধবার পূর্ণ দিবস কর্মবিরতি পালনের কথা উল্লেখ করেন তিনি।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়া বলেন, আমি আবার তাদেরকে স্বপদে ফিরে আসতে চিঠি দেব। আমি সবাইকে নিয়ে চলতে চাই।

প্রসঙ্গত, উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়ার বিরুদ্ধে নিয়োগে অনিয়ম ও আর্থিক অস্বচ্ছতার অভিযোগ এনে তার পদত্যাগ দাবিতে গত ১৩ এপ্রিল থেকে আন্দোলন করে আসছে সরকার সমর্থক একাংশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ।
 
এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।