চবি ছাত্রলীগের ৬ কর্মী বহিষ্কার


প্রকাশিত: ০৫:০১ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রধান ফটকে তালা দেয়ার ঘটনায় ছাত্রলীগের ছয় কর্মীকে বহিষ্কার করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন মার্কেটিং বিভাগের শিমুল বিশ্বাস, গণিত বিভাগের সাজিদুল কবির, হিসাব বিজ্ঞান বিভাগের ফাহিম হোসেন, ইংরেজি বিভাগের ইমরান খান, ইসলামের ইতিহাস বিভাগের ইমাম হোসন, মনোবিজ্ঞান বিভাগের আতাউর রহমান। এরা সকলে বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ সেশনের ছাত্র।

জানা যায়, গত কয়েক মাস ধরে বিভিন্ন হলে মোবাইল ল্যাপটপসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনা ঘটে। কিন্তু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে বারবার জানানো হলে কোনো ব্যবস্থা না নেয়ায় ক্ষুব্ধ হয়ে ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপুর অনুসারীরা বিশ্ববিদ্যালয় প্রধান ফটকে তালা ঝুঁলিয়ে প্রতিবাদ জানায়।

পরে প্রক্টরের সহায়তায় পুলিশ তালা ভাঙে। এ সময় পাশের দোকানের জিনিসপত্র ভাঙচুর করে ছাত্রলীগের কর্মীরা। পরে এ ঘটনায় জড়িত থাকার ঘটনায় ছয়জনকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

এ ব্যাপারে সভাপতি আলমগীর টিপু বলেন, দলের ভাবমূর্তি নষ্ট করার কারণে তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজন বলেন, দলের নেতৃত্ব মেনে না চললে সে যেই হোক তাকে শাস্তি পেতে হবে।

## চবির প্রধান ফটকে ছাত্রলীগের তালা

মিজানুর রহমান/এআরএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।