রাবি ছাত্র ফেডারেশনের সম্মেলন শুক্রবার


প্রকাশিত: ০৮:১৪ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্র ফেডারেশনের ষষ্ঠ সম্মেলন শুক্রবার অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিরায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

`অবিলম্বে রাকসু সচল করে নিরাপদ মানবিক ক্যাম্পাস নির্মাণে সোচ্চার হোন এবং সহিংসতা, যৌন সন্ত্রাস, প্রশাসনিক স্বৈরতন্ত্রের শিকল ছিন্ন করে রাবিকে একটি মুক্ত জ্ঞানচর্চা কেন্দ্রে পরিণত করতে ঐক্যবদ্ধ হোন` প্রতিপাদ্যকে সামনে রেখে দুই দিনব্যাপি এই সম্মেলন অনুষ্ঠিত হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, শুক্রবার রাবি শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিতব্য এই সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আশরাফুল আলম সোহেল। এছাড়া এই সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, সভাপতি সৈকত মল্লিক, রাবি শাখা ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি আহসান হাবীব রকি প্রমুখ।

রাশেদ রিন্টু/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।