বিইউপিতে ফ্যাকাল্টি ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ৩০ জুন ২০১৯

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) ফ্যাকাল্টি ডে উদযাপন করা হয়েছে। শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে মিথস্ক্রিয়া বৃদ্ধিতে রোববার ইউনিভার্সিটির অডিটরিয়ামে এ আয়োজন করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বলা হয়েছে, ‘অডিটোরিয়ামে যোগাযোগ এবং পারস্পারিক সর্ম্পক উদ্ভাবনীর ভিত্তি’ এ প্রতিপাদ্য নিয়ে অফিস অব দ্য ইভাল্যুয়েশন, ফ্যাকাল্টি অ্যান্ড কারিকুলাম ডেভলপমেন্টের (ওইএফসিডি) উদ্যোগে দিনব্যাপী ফ্যাকাল্টি ডে উদযাপিত হয়।

jagonews

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওইএফসিডির পরিচালক লে. কর্নেল (অব.) খন্দকার জহিরুল আলম, পিএসসি, জি। প্রবন্ধবক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের চেয়ারম্যান অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. এমদাদ উল বারী, এনডিসি, পিএসসি, টিই।

অনুষ্ঠানমালার মধ্যে একাডেমিক কাউন্সেলিং, ইন্টারেক্টিভ সেশন, সাংস্কৃতিক অনুষ্ঠান, জানুয়ারি-জুন ২০১৯ সেমিস্টারে সেরা কোর্স কিট-এর পুরস্কার বিতরণসহ নানা আয়োজন অন্তর্ভুক্ত ছিল।

এমএইচএম/এনএফ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।