ঢাবি ছাত্রীর শ্লীলতাহানি : দুই বখাটের কারাদণ্ড


প্রকাশিত: ০২:১৬ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) শুক্রবার সন্ধ্যায়  ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় আটক দুই বখাটেকে কারাদণ্ড দিয়েছে পুলিশের ভ্রাম্যমান আদালত। কারাদণ্ড প্রাপ্ত বখাটেরা হলো যাত্রবাড়ীর কাগজ ব্যবসায়ী মো. ইমরুল হাসান টিটু (৩০) এবং নারায়ণগঞ্জের সোনারগাঁর কয়লা ব্যবসায়ী হাবিবুর রহমান (২৯)। শনিবার বিকেলে পুলিশের ভ্রম্যমান আদালত তাদের এক বছরের কারাদণ্ড দেন। শাহবাগ থানার ওসি  আবু বকর সিদ্দিক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, মোবাইল কোর্টের নারী উত্যোক্তকরণ আইন ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে। তাদের কারাগারে পাঠানো হয়েছে।  

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় টিএসসির পায়রা চত্বরে সহপাঠীদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের এক ছাত্রী ও তাঁর সহপাঠীরা। এসময় টিটু ও হাবিব ওই ছাত্রীকে অনুসরণ করে একপর্যয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করে ফোন নম্বর চায়। ফোন নম্বর না দেয়ায় বখাটে টিটু ওই ছাত্রীর গায়ে হাত দেয়ার চেষ্টা করে। ছাত্রীটি মোবাইলে বিষয়টি তার হলে থাকা বন্ধুদের জানালে তারা এসে দুই বখাটেকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।  

এমএইচ/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।