ঢাবিতে ছাত্রদলের দুই নেতাকে মারধরের অভিযোগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:০৩ এএম, ২৬ অক্টোবর ২০১৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছাত্রদলের দুই নেতাকে মারধর করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার দুই ছাত্রদল নেতা হলেন- কেন্দ্রীয় কমিটির সাহিত্য ও প্রকাশনাবিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া এবং বঙ্গবন্ধু হল শাখা ছাত্রদলের সদস্য রায়হানুল আবেদিন। আর মারধরে অভিযুক্তরা হলেন- বিজয় একাত্তর হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু ইউনুছ ও মাস্টার দা সূর্যসেন হলের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ শরিফুল আলম শপুর নেতৃত্বে ২০-২৫ জন ছাত্রলীগের নেতাকর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রদল নেতা মিনহাজুল ইসলাম ও রায়হানুল আবেদিন রাতে টিএসসিতে বসে চা পান করছিলেন। এ সময় ছাত্রলীগ নেতা আবু ইউনুস ও শপুর নেতৃত্বে কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী এসে তাদের হাকিম চত্বর নিয়ে যায়। সেখানে তাদেরকে ২০ মিনিট ধরে এলোপাতাড়ি মারধর করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, আমি ঘটনাটি শুনেছি। এটা খুবই খারাপ বিষয়। আমি ক্যাম্পাসের বাইরে আছি। এসে খোঁজ নেব।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড এ কে এম গোলাম রব্বানী বলেন, আমি ঘটনা শুনেছি। এই ধরনের ঘটনা কাম্য নয়। কারা মারধরে জড়িত তা খুঁজে বের করতে প্রক্টর টিমকে বলা হয়েছে। আর যদি কেউ অভিযোগ করে তবে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এমএইচ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।