দাবি মানা না হলে লাগাতার কর্মসূচির হুমকি


প্রকাশিত: ০৫:৪৬ এএম, ০৯ আগস্ট ২০১৫

প্রস্তাবিত অষ্টম পে-স্কেল পুনঃনির্ধারণের দাবি যদি না মানা হয় তবে আগামী ১১ আগস্টের পর থেকে লাগাতার কর্মসূচির হুমকি দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। রোববার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের পাশে রাবি শিক্ষক সমিতির আয়োজনে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট চলাকালে সমিতির সভাপতি অধ্যাপক আনন্দ কুমার সাহা এ হুমকি দেন।

সমিতির সভাপতি আনন্দ কুমার সাহা বলেন, প্রস্তাবিত বৈষম্যমূলক অষ্টম বেতন কাঠামো পুনঃনির্ধারণের দাবিতে শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকদের নিয়ে ২ ঘণ্টা কর্মবিরতি পালন করছেন। আগামী ১১ আগস্ট ঢাকায় আমাদের একটা সভা আছে। এরপরও যদি দাবি মানা না হয় তবে ১১ আগস্টের পর থেকে লাগাতার কর্মসূচি পালন করা হবে বলে জানান তিনি।
 
এ সময় আরো বক্তব্য দেন, শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শাতিল সিরাজ, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. জাহিদুল ইসলাম, প্রাণিবিদা বিভাগের অধ্যাপক ড. মো. হাবীবুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মো. ফজলুল হক প্রমুখ।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।