শাবিতে চলছে ধর্মঘট, ছাত্রলীগের একাত্মতা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট
প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৫ আগস্ট ২০১৮

তুমুল বৃষ্টি উপেক্ষা করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চলছে সম্মিলিত সাংস্কৃতিক জোটের ডাকা ছাত্র ধর্মঘট। এদিকে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করেছে শাখা ছাত্রলীগ।

রোববার সকাল সাড়ে ৭টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয় শতাধিক সাধারণ শিক্ষার্থী ও সাংস্কৃতিক কর্মী। এসময় তারা নিরাপদ সড়কের দাবিতে এবং ছাত্রদের উপর হামলার সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে স্লোগান দিতে থাকে।

পরবর্তীতে সকাল ৯টার দিকে ঘটনাস্থলে শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমরান খান উপস্থিত হয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করে বলেন, এ আন্দোলনের দাবি যৌক্তিক। আন্দোলন যতক্ষণ চলবে আমরা তাদের পাশে থাকব। তবে কেউ যেন বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি করতে না পারে সেদিকে সবার খেয়াল রাখতে হবে।

এ দিকে ধর্মঘট চলাকালীন সময়ে সকালে বিশ্ববিদ্যালয়ের বাসগুলো চলতে দেখা গেলেও সকাল ১০টার পর কোনো বাস চলতে দেখা যায়নি। এছাড়া শিক্ষার্থীরা বিভিন্ন বিভাগের ক্লাস পরীক্ষা বর্জন করেছে।

আব্দুলাহ আল মনসুর/আরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।