বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো রাবি শিক্ষার্থী


প্রকাশিত: ১০:২০ এএম, ০৪ আগস্ট ২০১৫

বন্ধুদের সঙ্গে নাটোরের হালতির বিলে বেড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী জাহিদ হাসানের বাড়ি পাবনার সাথিয়ায়। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। আহতরা হলেন, আলিফ জাহান রিপন ও বৈশাখী আকতার। রিপনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহত ও আহতদের নাটোর সদর হাসপাতালে নেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান জাগো নিউজকে জানান, বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থীরা মঙ্গলবার সকালে নাটোরের হালতির বিলে বেড়াতে যায়। তারা সেখানে নৌকার ওপর আনন্দ-উল্লাস করছিল। এক পর্যায়ে জাহিদ ভারসাম্য হারিয়ে পড়তে গিয়ে পাশের বিদ্যুতের তার ধরে। এতে সে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়।

এ সময় তার দুই বন্ধু রিপন ও বৈশাখী তাকে ছাড়ানোর জন্য জড়িয়ে ধরলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে নাটোর হাসপাতালে নেয়ার পথে জাহিদ মারা যান। আহত রিপন ও বৈশাখী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে রিপনের অবস্থা আশাঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আরো বলেন, আমি সেখানকার চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বিভাগের কয়েকজন শিক্ষক নাটোরের পথে রওনা হয়েছেন।

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।