হল থেকে পড়ে বাকৃবি শিক্ষার্থীর মৃত্যু

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের দ্বিতীয়তলা থেকে পড়ে বায়জিদ বোস্তামি (২২) নামের এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার দিনগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বায়জিদ বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের লেভেল-৪,সেমিস্টার-১ এর শিক্ষার্থী। তারা পিতার নাম মো. সাইফুল ইসলাম। বাড়ি টাঙ্গাইল জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের ডি ব্লকের রেলিং এ বসে ফোনে কথা বলতে বলতে অন্যমনস্ক হয়ে নিচে পড়ে যায় বায়জিদ বোস্তামি। এ সময় মাথায় মারাত্মক আঘাত পান তিনি। প্রচুর রক্তক্ষরণ হয় তার। পরে হলের অন্য শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) নিয়ে যান। রাত ১টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ সময় বাকৃবির প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন এবং হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম হাসপাতালে উপস্থিত ছিলেন।

প্রক্টর ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, এই মর্মান্তিক দুর্ঘটনার কথা তার পরিবারকে জানানো হয়েছে। পরিবারের সদস্যরা এলে মরদেহ হস্তান্তর করা হবে। তার মরদেহ মমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এদিকে বায়জিদের আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

মো. শাহীন সরদার/এমএমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।