গাছ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনের আম গাছ থেকে পড়ে মারা গেছেন শেখ তৌফিক ওমর নামে এক ঢাবি শিক্ষার্থী। বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে মারা গেছেন তিনি।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, শেখ তৌফিক ওমর ঢাকা বিশ্ববিদ্যালয়ের উর্দু বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। সেইসঙ্গে তিনি পল্লী কবি জসীম উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী। তার বাড়ি সাতক্ষীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে হলের বন্ধুদের সঙ্গে আম পাড়তে বের হন তৌফিক। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনের আম গাছ থেকে পড়ে আহত হন তিনি। আহত অবস্থায় তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ ও পরে জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নেয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

প্রত্যক্ষদর্শী তৌফিকের বন্ধু ইসলামিক স্টাডিজের প্রথম বর্ষের ছাত্র হোসেন আলী বলেন, গাছ থেকে পড়ার সময় প্রথমে মাথার অংশ পাকা রাস্তায় পড়ে। যার কারণে বেশি রক্তক্ষরণ হয়।

উর্দু বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রশিদ আহমদ জাগো নিউজকে বলেন, ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেছেন।

এমএইচ/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।