ছাত্রলীগের বহিষ্কৃত কর্মীর মারধরে হাসপাতালে জবির সেকশন অফিসার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ১৭ এপ্রিল ২০১৮
ছাত্রলীগের বহিষ্কৃত কর্মী রাজীব বিশ্বাস

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের বহিষ্কৃত কর্মী রাজীব বিশ্বাসের মারধরে গুরুতর আহত হয়ে বিশ্ববিদ্যালয়টির একজন সেকশন অফিসার এখন হাসপাতালে।

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) এই অফিসারের নাম মোস্তাফিজুর রহমান মিলন। তার মাথা ফেটে গেয়ে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি পক্ষের সক্রিয় কর্মী রাজীব বিশ্বাস কথা কাটাকাটির জের ধরেই সেকশন অফিসার মিলনকে মেরেছেন। রাজীব বিশ্বাস বহিষ্কৃত কর্মী হলেও তিনি এখনো ছাত্রলীগে সক্রিয়।

এ ব্যাপারে যোগাযোগ করলে সহকারী প্রক্টর মোস্তফা কামাল জাগো নিউজকে জানান, আমাদের এক কর্মকর্তাকে মারধর করা হয়েছে। প্রথমে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কে বা কারা মেরেছে এবং কেন মেরেছে জানতে চাইলে তিনি জানান, আমরা তার চিকিৎসা নিয়েই ব্যস্ত ছিলাম। কে বা কারা কেন মেরেছে আমরা জানি না। তবে এ ব্যাপারে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।