ঢাবিতে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, আটক ১৫


প্রকাশিত: ০৭:১৪ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ঘ’ ইউনিটে ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে অন্তত ১৫ জনকে আটক করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আটকদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন- আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে শারমিন আক্তার ও সালমা আক্তার, উইলস লিটল ফ্লাওয়ার স্কুল কেন্দ্র থেকে মেহেদী হাসান ও তৌফিক পঠান। তাৎক্ষণিক বাকিদের নাম জানা যায়নি।

ঢাবি’র প্রক্টর আমজাদ আলী জানান, ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে বিভিন্ন কেন্দ্র থেকে কমপক্ষে ১৫ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে ভর্তি পরীক্ষায় জালিয়াতি চেষ্টার অভিযোগে বৃহস্পতিবার রাতে ঢাবির এক শিক্ষার্থীসহ দুজনকে আটক করা হয়। আটক ছাত্রের নাম মো. সুমন মিয়া। অপরজন ঢাকা ক্লাবের কর্মকর্তা শামীম।

প্রশাসন সূত্রে জানা গেছে, সুমন মিয়াকে মহসিন হলের ১০১২ নম্বর কক্ষ থেকে এবং শামীমকে আজিমপুরের নিউ পল্টনের ৮৩ নম্বর বাসা থেকে আটক করা হয়। সুমন বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।