জবি ছাত্রদলের মিছিলে হামলা, আহত ১

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ১৪ অক্টোবর ২০১৭

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে হামলা চালানো হয়েছে। এতে ১ জন আহত হয়েছেন।

শনিবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে।

জবি ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আসিফ রহমান বিপ্লবের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল কোর্ট এলাকা থেকে বের হয়ে ভিক্টোরিয়া পার্ক হয়ে জবি ক্যাম্পাসের মূল গেট প্রদক্ষিণ করে শাঁখারী বাজার মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। সেখানে তাদের উপর হামলা চালানো হয়।

এতে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সম্পাদক আর এ গনি মোস্তফা আহত হন।

সমাবেশে জবি ছাত্রদলের সভাপতি রফিক বলেন, প্রধান বিচারপতিকে জোর করে ক্ষমতাহীন করে বাংলাদেশের বিচার বিভাগকে কুক্ষিগত করেছে সরকার। বেগম খালেদা জিয়ার নামে একের পর এক গ্রেফতারি পরোয়ানা জারি করেছে এ সরকার।

তিনি বলেন, আমরা জবি ছাত্রদল স্পষ্ট বলে দিতে চাই নেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে সরকারের শেষ রক্ষা হবে না।
মিছিলে উপস্থিত ছিলেন- ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক আর এ গনি মোস্তফা, জবি ছাত্রদলের সহ-সভাপতি আবদুল জলিল,খলিলুর রহমান,শফিকুল ইসলাম ইমন, আঃ আলীম, এ ডিএম বাকীর জুয়েল, আল-আমিন, আবদুল হান্নান, যুগ্ম- সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কে এম সাখাওয়াত হোসেন, মোঃআলী হাওলাদার,আবদুল মান্নান,ওমর ফারুখ হিমেল,মিজানুর রহমান শরীফ,মোঃসালাউদ্দীন,ইব্রাহীম কবির মিঠু সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান (সাদিক) সহ-সাধারণ সম্পাদক শাহ জামাল,রেদোয়ান অর্ণব, সিনিয়র ছাত্রদল নেতা আঃ হক, এম এ ফয়েজ,খোরশেদ আলম কাজল প্রমুখ।

এসএম/এনএফ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।