১০ সেপ্টেম্বর রুয়েটে ভর্তি আবেদন শুরু


প্রকাশিত: ০১:৫১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৪

১০ সেপ্টেম্বর থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু হচ্ছে। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৬ অক্টোবর। মঙ্গলবার বিকেলে রুয়েটের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিত জানানো হয়, আগ্রহী শিক্ষার্থীরা ১০ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত টেলিটক মোবাইল ফোন থেকে এসএমএস’র মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন।

জিসিই, ও লেভেল, এ লেভেল পাশ করা শিক্ষার্থী এবং বিদেশী শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত আবেদনপত্র পূরণ করে ‘ক’ গ্রুপের জন্য ৬০০টাকা এবং ‘খ’ গ্রুপের জন্য ৭০০টাকার ব্যাংক ড্রাফটসহ ২৪ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে রেজিস্ট্রার বরাবর দাখিল করতে হবে।

চলতি শিক্ষাবর্ষে রুয়েটের ১০টি বিভাগে মোট ৭২৫টি আসনে শিক্ষার্থী করা হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যলয়ের ওয়েবসাইট www.ruet.ac.bd -এ পাওয়া যাবে। আগামী ৩০ সেপ্টেম্বর পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা এই ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।