শেকৃবি এলামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ২৯ জুলাই ২০১৭

আনন্দ আর উল্লাসের মধ্য দিয়ে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এলামনাই অ্যাসোসিয়েশনের ‌‘বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে উৎসবমুখর পরিবেশে তা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা, স্মৃতিচারণ, আড্ডা, ভাব-বিনিময় ও কোলাহলে মেতে ওঠেন প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা। দেশ গড়ার কাজে নিজেদের সর্বোচ্চ প্রচেষ্টা বিনিয়োগ করারও প্রত্যয় ব্যক্ত করেছেন তারা।

এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. শাদাত উল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিশেষ অতিথি বিদ্যুৎ, জ্বালালি ও খনিজসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি উপস্থিত ছিলেন। প্রিয় অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ ছিলেন। অনুষ্ঠান সঞ্চালক ছিলেন এলমনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ এএমএম সালেহ।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সব প্রতিকূলতা সত্ত্বেও আত্মমর্যাদাশীল কৃষিবিদরা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে দেশের বর্ধিষ্ণু জনগোষ্ঠীর খাদ্য জোগানে নিয়োজিত রয়েছেন।

এতে প্রায় দুই হাজার অ্যালামনাই অংশগ্রহণ করেন। বেশ কয়েক পর্বের নাস্তা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এমআরকে/জেডএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।