চীনের ‘প্রেসিডেন্ট স্কলারশিপ’ পেল গ্রিনের দুই শিক্ষার্থী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:৫১ এএম, ১৮ জুলাই ২০১৭

উচ্চশিক্ষা লাভের জন্য চীনের উহান টেক্সটাইল বিশ্ববিদ্যালয় থেকে ‘প্রেসিডেন্ট স্কলারশিপ-২০১৭’ পেয়েছে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের দুই শিক্ষার্থী। তারা হলেন- মো. রাশেদুল ইসলাম ও মো. ইউসুফ হোসেন। 

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ’র জনসংযোগ বিভাগের কর্মকর্তা মতিউর তানিফ জানান, সম্প্রতি চীনের প্রসিদ্ধ ওই বিশ্ববিদ্যালয় থেকে তাদের স্কলারশিপ চূড়ান্ত করা হয়। 

তিনি জানান, মঙ্গলবার (১৮ জুলাই) গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান ও রেজিস্ট্রার লে. জেনা. (অব.) মো. মইনুল ইসলামসহ সংশ্লিষ্ট বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা স্কলারশিপপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালে গ্রিন ইউনিভার্সিটির শিক্ষার্থী জুবায়ের হোসেন ও মইনুল ইসলাম এবং ২০১৫ সালে আব্দুল্লাহ আল আল মামুন স্বাধীন ও মো. সাইফুল ইসলাম ভূঁইয়াও চীনের এই স্কলারশিপ লাভ করেছিলেন।

জেডএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।