ঈদের খুশিতে হাসুক তারাও


প্রকাশিত: ১০:২২ এএম, ১৫ জুন ২০১৭

বাবা-মায়ের হাত ধরে অভিজাত শপিংমলে ঘুরে নিজের জন্য ঈদ বস্ত্র পছন্দ করা হয়নি তাদের কখনো। এমন সুযোগ তাদের কাছে মিছে মনে হয়। কারণ তিনবেলা যেখানে খাবার জুটে না সেখানে বস্ত্রেরতো প্রশ্নই আসে না। কিন্তু ইচ্ছে কিংবা চাহিদাতো তাদেরও থাকে। শুধু বাস্তবে রূপ নেয় না সে ইচ্ছের।

এমনই সুবিধাবঞ্চিত ও দুস্থ শিশুদের ঈদবস্ত্র উপহার দিয়েছে ঘাসফুল নামে একটি সামাজিক সংগঠন। লক্ষ্য অন্য সবার মতো ঈদের খুশিতে হাসুক তারাও।

বৃহস্পতিবার ঘাসফুল আয়োজিত ‘ঈদ উৎসব-২০১৭-তে প্রধান অতিথি হিসেবে সুবিধাবঞ্চিত ও দুস্থ শিশুদের মধ্যে বস্ত্র বিতরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। ঢাবির ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) ক্যাফেটেরিয়ায় এই বস্ত্র বিতরণ করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার এনামুজ্জামান, টিএসসি পরিচালক মহিউজ্জামান ময়না ও ঘাসফুলের সদস্যরা।

উপাচার্য ঈদ উপলক্ষে ঘাসফুলের এ আয়োজনের প্রশংসা করেন। বলেন, সমাজের প্রতিটি ক্ষেত্রে তরুণদের এসব কাজের মধ্য দিয়ে এগিয়ে আসেত হবে। দাঁড়াতে হবে সব শ্রেণি-পেশার মানুষের পাশে।

এমএইচ/জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।