বাজেটকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের মিছিল


প্রকাশিত: ০২:০৪ পিএম, ০১ জুন ২০১৭

২০১৭-১৮ অর্থবছরের বাজেটকে স্বাগত জানিয়ে বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। মিছিলটি বিকেল ৫টায় শুরু হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে রাজু ভাস্কর্যে সমাবেশ করে ।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। সমাবেশ সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এস এম জাকির হোসাইন বাজেটকে স্বাগত জানিয়ে বলেন, এ বাজেট স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়নের বাজেট। এ বাজেট কৃষকের,গরিব দুঃখী মেহনতি মানুষের। এ বাজেট জণকল্যাণমূলক বাজেট। এ বাজেট শিক্ষা, দক্ষ শ্রমিক তৈরি, তথ্য প্রযুক্তিকে আরও অগ্রসর করার বাজেট।সর্বোপরি একটি আধুনিক সোনার বাংলা বিনিমার্ণের জন্য কার্যকরী বাজেট। তিনি জাতিকে একটি সুন্দর বাজেট উপহার দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স উপস্থিত ছিলেন। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

এফএইচএস/ওআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।