শাবির সেই ছাত্রলীগ নেতা হল থেকে বিতাড়িত


প্রকাশিত: ১০:০৪ এএম, ২৩ মে ২০১৭

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের (স্থগিত কমিটি) সাংগঠনিক সম্পাদক ও বিতর্কিত নেতা  নজরুল ইসলামকে হল থেকে বিতাড়িত করেছেন অন্যান্য নেতাকর্মীরা। তার বিরুদ্ধে ভর্তি পরীক্ষায় জালিয়াতি, চাঁদাবাজি, ছিনতাই, ডাইনিংয়ে ফ্রি খাওয়াসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

সোমবার রাতে তাকে শাহপরাণ হল থেকে বিতাড়িত করা হয়। তিনি শাহপরান হলের এ ব্লকের ২০৭ নম্বর রুমের আবাসিক শিক্ষার্থী।

শাহপরাণ হল অফিস সূত্রে জানা যায়, ওই নেতা দীর্ঘদিন ধরে হলে অবৈধভাবে থাকছেন। ভর্তির মেয়াদ পার হওয়ার পর বেশ কয়েকবার নোটিশ দিলেও নতুন করে তিনি ভর্তি হননি।

শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির বলেন, ২০১৬-১৭ সেশনে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষার জলিয়াতির মূল হোতা হচ্ছে নজরুল। তার চক্রান্তেই ভর্তি পরীক্ষায় জালিয়াতি হয়েছে। এছাড়াও সে টঙে চাঁদাবাজি, বহিরাগতদরে কাছ থেকে টাকা আদায়, ডাইনিংয়ে ফ্রি খাওয়াসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, নজরুলের বিরুদ্ধে অনেক অভিযোগের ভিত্তিতে ছাত্রলীগের নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে তাকে হল থেকে বের করে দিয়েছে। আমরা বিষয়টি পর্যালোচনা করে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করব।

এ বিষয়ে জানার জন্য নজরুল ইসলামের মোবাইল ফোনে বারবার কল করা হলে তিনি রিসিভ করনেনি।

অন্যদিকে একই দিন (সোমবার) বিকেলে কমিটির সহসভাপতি সৈয়দ জুয়েমকেও হল থেকে বের করে দেয়া হয় বলে জানিয়েছে একটি সূত্র।

আব্দুল্লাহ/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।