কুবিতে বুধবার থেকে পরীক্ষা শুরু


প্রকাশিত: ০৪:০৭ পিএম, ০৫ মে ২০১৫

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের ছাত্র ও ছাত্রলীগ ক্যাডার ইলিয়াস হোসেন সবুজ র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক হওয়ার পর তার মুক্তির দাবি ইস্যুকে কেন্দ্র করে সৃষ্ট সঙ্কট মোকাবেলায় কুবির প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সঙ্গে আইন-শৃঙ্খলা বিষয়ক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ভিসির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ভিসি প্রফেসর ড. মো. আলী আশরাফের সভাপতিত্বে ওই সভায় জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর কুণ্ডু গোপী দাস, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার, বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টোরিয়াল বডিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় কুবিতে বিদ্যমান সংকট দূর করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও গ্রেফতার হওয়া ইলিয়াস হোসেন সবুজের মুক্তির দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদেরকে কোন অপ্রীতিকর ঘটনার সঙ্গে না জড়ানোর জন্য পরামর্শ প্রদান করা হয়। সভায় বুধবার থেকে সকল বিভাগের ক্লাশ ও পরীক্ষা কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মো. কামাল উদ্দিন/এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।