ইবির নতুন সহকারী প্রক্টর ড. রশিদুজ্জামান


প্রকাশিত: ১১:৩১ এএম, ০৩ মে ২০১৭

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নতুন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রশিদুজ্জামান। তিনি বুধবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী তাকে গতকাল মঙ্গলবার সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেন।

ড. রশিদুজ্জামান জাগো নিউজকে বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রাতিষ্ঠানিক জ্ঞানান্বেষণের সর্বোচ্চ বিদ্যাপীঠ। এখানে অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের অর্জিত জ্ঞান কর্মক্ষেত্রে প্রয়োগের জন্য ব্যাকুল থাকে। তাদের কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণে সর্বোচ্চ যোগ্য করে তুলতে বর্তমান প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

রশিদুজ্জামান বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১৯৯৬-৯৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। বিভাগে মেধার স্বাক্ষর রেখে ২০০৫ সালের ২ জুলাই প্রভাষক পদে যোগদান করেন। এর আগে তিনি ২০১৫ সালে বিশ্ববিদ্যালয় শিক্ষক সিমিতির নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্য ছিলেন।

এছাড়াও বেগম খালেদা জিয়া হলসহ বেশ কয়েকটি আবাসিক হলে হাউস টিউটরের দায়ীত্বও পালন করেন। রশিদুজ্জামান কুষ্টিয়া সদর উপজেলার চাঁপাইগাছি গ্রামের দিদার হোসেনের ছেলে।

ফেরদাউসুর রহমান সোহাগ/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।