নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ১৮তম সমাবর্তন ২ মে


প্রকাশিত: ০৫:১৭ এএম, ২৯ এপ্রিল ২০১৫

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১৮তম সমাবর্তন ২মে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস বসুন্ধরায় অনুষ্ঠিত হবে। চার অনুষদের বিভিন্ন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর কোর্সে উত্তীর্ণ ২০২৩ জন শিক্ষার্থীকে এ বছর ডিগ্রি প্রদান করা হবে।

রাষ্ট্রপতি ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের অনুমোদনক্রমে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সমাবর্তনের অধিবেশনে সভাপতিত্ব ও আনুষ্ঠানিকভাবে ডিগ্রি প্রদান করবেন। যুক্তরাষ্ট্রের সাউথওয়েস্টার্ন ওকলাহামা ইউনিভার্সিটির প্রেসিডেন্ট প্রফেসর রয়ান্ডি বাটলার সমাবর্তন বক্তব্য রাখবেন। বিশ্ববিদ্যালয় মুঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রতিমন্ত্রী এতে বিশেষ অতিথি থাকবেন।

সমাবর্তন শোভাযাত্রায় অংশ নেবেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বেনজীর আহমেদ, অন্যান্য ট্রাস্টি সদস্য, ভিসি অধ্যাপক আমিন সরকার, কোষাধ্যক্ষ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীর প্রধান, শিক্ষক এবং ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থীরা। এ বছর দশ মেধাবী শিক্ষার্থীকে দেয়া হবে চ্যান্সেলর ও ভাইস চ্যান্সেলর স্বর্ণপদক। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।