আন্তর্জাতিক বিতর্ক প্রতিযোগিতায় ঢাবি আরবি বিভাগ


প্রকাশিত: ১০:৫৭ পিএম, ০৩ এপ্রিল ২০১৭

কাতারের রাজধানী দোহায় অনুষ্ঠিতব্য ‌‘চতুর্থ আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আরবি বিতর্ক প্রতিযোগিতা’য় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ ইউছুফের নেতৃত্বে চার সদস্যবিশিষ্ট একটি প্রতিনিধিদল অংশ নিচ্ছে।

আগামী বৃহস্পতিবার (৬ এপ্রিল) কাতারের উদ্দেশে যাত্রা করবে দলটি। এ উপলক্ষে প্রতিনিধিদলের সদস্যরা সোমবার উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তার অফিসে সাক্ষাৎ করেন।

প্রতিনিধিদলের অপর সদস্যরা হলেন আব্দুল্লাহ মাহমুদ নজীব (২য় বর্ষ), আখতার হোসাইন (৩য় বর্ষ), ফাহিম বিল্লাহ (৩য় বর্ষ) ও আব্দুল্লাহ বিন আকিল (২য় বর্ষ)। উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রতিযোগী দলের সাফল্য কামনা করেন।

কাতার ফাউন্ডেশনের আয়োজনে এই বিতর্ক প্রতিযোগিতায় বিভিন্ন দেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় থেকে ৮৬টি দল অংশ নিচ্ছে। বাংলাদেশ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় বিতর্ক দল প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

এমএইচ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।