রাবিতে ভিসি লাঞ্ছনাকারিদের শাস্তির দাবিতে আন্দোলন অব্যাহত


প্রকাশিত: ১১:৪৩ এএম, ২১ এপ্রিল ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনসহ শিক্ষকদের লাঞ্ছনাকারিদের শাস্তির দাবিতে ৫ম দিনের মতো আন্দোলন অব্যাহত রয়েছে।

মঙ্গলবার সচেতন শিক্ষক সমাজ ও সমাজবিজ্ঞান বিভাগ পৃথক-পৃথকভাবে এ কর্মসূচি পালন করে। সেই সঙ্গে ঢাবিতে বর্ষবরণ অনুষ্ঠানে নারীদের শ্লীলতাহানির বিচারের দাবি জানানো হয়।

রাবি ভিসিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাঞ্ছনা, সন্ত্রাস এবং বর্ষবরণ অনুষ্ঠানে নারীদের লাঞ্ছনা করার প্রতিবাদে মানববন্ধন করেন সচেতন শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

বিজনেস অনুষদের ডিন আমজাদ হোসেনের পরিচালনায় মঙ্গলবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় সিনেট ভবনের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও অর্থনীতি বিভাগের শিক্ষক প্রফেসর রফিকুল ইসলাম, রাবির সাবেক প্রো-ভিসি প্রফেসর ড. শাহাদাত হোসেন মণ্ডল, ফলিত গণিত বিভাগের প্রফেসর ড. শামসুল আলম সরকার, প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর ড. হাবিবুর রহমান, সাবেক প্রক্টর প্রফেসর ড. এনামুল হক, হিসাব বিজ্ঞান ও তথ্য বব্যস্থাপনা বিভাগের প্রফেসর ড. দিল-আরা হোসেন, আইবিএর প্রফেসর ড. হাসনাত আলী প্রমুখ।

এমজেড/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।