নারীর সম্ভ্রমহানি : দালিলিক প্রমাণ চেয়েছে ঢাবি


প্রকাশিত: ০৫:৩৮ এএম, ১৭ এপ্রিল ২০১৫

পহেলা বৈশাখে বর্ষবরণ করতে আসা তরুণীর বিবস্ত্রকরণ কথিত উল্লেখ করে এর দালিলিক প্রমাণ চেয়েছ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) যৌন হয়রানি প্রতিরোধ কমিটি।

বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। বিজ্ঞপ্তিতে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে এর দালিলিক প্রমাণ চাওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পহেলা বৈশাখে সোহরাওয়ার্দী উদ্যানের প্রবেশপথে কথিত অপ্রীতিকর যৌন হয়রানির অভিযোগ বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে। বিষয়টি নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় যৌন হয়রানি প্রতিরোধ কমিটি তদন্ত কাজ শুরু করেছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তদন্তের স্বার্থে এ সম্পর্কে প্রত্যক্ষদর্শীর প্রামাণিক কোনো তথ্য থাকলে তা কমিটির আহ্বায়ক উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমদের দপ্তরে লিখিতভাবে আগামী এক সপ্তাহ অর্থাৎ ২৩ এপ্রিল বৃহস্পতিবারের মধ্যে অফিস চলাকালীন সময়ে জমাদানের জন্য অনুরোধ করা হয়েছে।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।