শেকৃবিতে জাতির পিতার জন্মদিন পালিত


প্রকাশিত: ০৬:৪২ পিএম, ১৭ মার্চ ২০১৭

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০১৭ পালিত হয়েছে।

শুক্রবার সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ভেতরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ভিসি প্রফেসর মো. কামাল উদ্দিন আহমদ এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

পরে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন ভিসি প্রফেসর মো. কামাল উদ্দিন আহমদ, প্রোভিসি প্রফেসর ড. সেকান্দার আলী, ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল হক বেগ, প্রক্টর প্রফেসর ড. মো ফরহাদ হোসেন, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. মো. মিজানুর রহমান ও শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হক ও সাধারণ সম্পাদক দেবাশীশ দাস।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে এক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতার মধ্যে ছিল দৌড়, মোরগ লড়াই, ক্রিকেট ইত্যাদি। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

রাকিব খান/এএইচ




পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।