জাবিতে ছাত্রলীগের ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা


প্রকাশিত: ০৮:২৮ এএম, ২৩ আগস্ট ২০১৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মওলানা ভাসানী হলে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বহিষ্কৃত ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। আশুলিয়া থানায় শুক্রবার রাত সাড়ে ৮টায় মামলাটি দায়ের করেন ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক সোহেল রানা।

আশুলিয়া থানা সূত্রে জানা গেছে, ছাত্রলীগ জাবি শাখা সাংগঠনিক সম্পাদক কে এম নুরনবী (জেনেটিক ইঞ্জিনিয়ার ৪০তম ব্যাচ), মওলানা ভাসানী হল সাধারণ সম্পাদক অনিন্দ বাড়ৈ (৩৮তম ব্যাচ), সহ-সম্পাদক বিজয় (রসায়ন, ৩৯তম ব্যাচ), ৪১ ব্যাচের ছাত্রলীগকর্মী সঞ্চয়, নাঈম, সুজন, কিশোর, রাজন ও ৪২ ব্যাচের সজিব, নোমান, রায়হান, রাব্বিসহ ১৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মওলানা ভাসানী হলে নিজেদের নিয়ন্ত্রণ অব্যাহত রেখেছেন সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর গ্রুপ।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে জাবির মওলানা ভাসানী হল শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিন্দ গ্রুপের নেতাকর্মীরা হল নিয়ন্ত্রণকারী সাংগঠনিক সম্পাদক হুমায়ুন গ্রুপের ওপর হামলা চালিয়ে হল থেকে বের করে দেয়। তবে শুক্রবার ভোরের দিকে হলে পুনরায় নিয়ন্ত্রণ নেয় হুমায়ুন গ্রুপ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।